ফা.ই.ফাহিমকে লেখা ০২
- বিজয় দাশ - কথায় কথা ২৭-০৪-২০২৪

নারী তোমাকে করেছে হীন
করেছে সময় নষ্ট
নারীর জন্যেই হয়োছ ঋণ
জিবনে পেয়েছ কষ্ট
নারী তোমাকে দিয়েছে ধোকা
ভেঙ্গেছে তোমার মন
নারীর জন্যেই হয়েছ বোকা
বলদ তুমি এখন
নারীকে তুমি খুজেছে বালক
করিতে কবিতার চাষ
দেখেছ কি তার চোখের পলক
তুমি ফলিয়েছ শুধু ঘাস
কবিতার নামে কি যায় তা দেখা
তুমি এবার সরো
তোমার জন্যে নয় কবিতা লেখা
দূরে যেয়ে মরো]


-ঃ নারীতে কবিতার বাস এর জন্যে লেখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

snigdha
২১-০২-২০১৮ ০১:২৭ মিঃ

বি. দাশ দাদা ঝগড়া হলেও দারুন লিখেছেন

Faiyaj
২০-০২-২০১৮ ১৯:১৫ মিঃ

কে তুমি বিজয় দাস
এভাবে আমায় কেন করছো উপহাস!